Cricket is my another emotion💕

 


বর্তমান বিশ্বের জনপ্রিয় এবং অভিজাত খেলা হল ক্রিকেট। ক্রিকেট কে খেলার রাজা বলা হয়। রেকর্ড ভাঙ্গা এবং রেকর্ড গড়ার খেলা হল ক্রিকেট। ব্যক্তিগত ভাবে ক্রিকেট হল আমার ২য় আবেগ। হয়তোবা ক্রিকেটে নিজের ক্যারিয়ার গড়তে পারিনি তবে ছোটবেলা থেকেই মনের আঙিনায় ক্রিকেটের জন্য ছিল অন্যরকম এক ভালবাসা।

এখনো মনে পড়ে স্কুল ফাঁকি দিয়ে খেলতে যাওয়া বা পছন্দের টিমের খেলা থাকলে শত বাঁধা উপেক্ষা করে টিভির সামনে যেয়ে ঘন্টার পর ঘন্টা বসে থেকে খেলা দেখার সেই রোমাঞ্চকর  দিনগুলোর কথা। 
নিজ দেশের পরে আমার সর্বাধিক পছন্দের টিম হচ্ছে সাউথ আফ্রিকা। বিশেষ করে মিষ্টার থ্রি সিক্সটি (ABD) এবং হাসিম আমলার মত অসাধারণ ক্রিকেটার আমাকে সাউথ আফ্রিকার দিকে আকৃষ্ট করেছে। তবে এখনো সেই আকর্ষনের কমতি হয়নি। De Kock, Temba Bavuma, Aiden Markram বা David Miller এর মত ক্রিকেটাররা তাদের Performance দ্বারা এখনো আমাকে তাদের ভক্ত করে রেখেছে।😊

কখনোই ক্রিকেটের প্রতি এই ভালবাসার কমতি হয়নি আমার। প্রতিনিয়ত পড়ায়, মহল্লায় বা আশেপাশের এলাকাগুলোতে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হলেই আপ্রাণ চেষ্টা করি নিজের দল নিয়ে সেখানে উপস্থিত থাকার। ক্রিকেট নিয়ে ছোট ছোট অর্জনও আছে আমার খাতায়। যেগুলো আমার ক্রিকেট খেলার আগ্রহকে একরাশ বাড়িয়ে দেয়। কভার ফটোতে যে টিমটা দেখছেন ঐটাই আমার একাদশের এক ক্ষুদ্রাংশ। ছবিটা চকশিমলা ক্রিকেট টুর্নামেন্টে Final match এ Winner হওয়ার পরে তুলা। ক্রিকেট বিজড়িত এমন গুটিকয়েক সফলতা ক্রিকেটের প্রতি আমাকে আরো আগ্রহী করে তুলে।

 পরিশেষে এটাই বলতে চায় I love cricket and this love will remain intact till the end of my life.💖

No comments:

Post a Comment

Pages